চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া।

Amazing Textures:

Amazing Textures লিস্টে বিভিন্ন ধরণের ফ্রি ফটোশপ টেক্সচার সুন্দর ভাবে বিভিন্ন ক্যাটাগরিতে সাজানো রয়েছে। এখানে উড, ব্রিকস, গ্লাস, মেটাল, ফেব্রিকস এবং আরোও অনেক কিছু টেক্সচারের রিপ্রেজেন্ট হিসেবে পাবেন। আপনি যদি ভাল রেজুলেশনের ইমেজ ডাউনলোড করতে চান তাহলে সাইটে রেজিট্রেশন করতে হবে। আর সাইটে রেজিস্ট্রেশন ফ্রি।
amazingtexture চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

DeviantArt:

সৃজনশীল কাজের জন্য DeviantArt খুবই জনপ্রিয়। কাজের জন্য আপনি এখানে খুব সুন্দর টেক্সচার খুঁজে পাবেন। এখানে রয়েছে ইউনিক কিছু টেক্সচার।
deviantart চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Lost and Taken:

Lost and Taken একটি ব্লগের মত কাজ করে। এখানে নিয়মিত ফ্রি ফটোশপ টেক্সচারের পোস্ট লিস্টিং হয় যা নির্দিষ্ট থিমের উপর অন্তর্ভুক্ত। এখান থেকে আপনি ডিজাইনের জন্য অনেক রিসোর্চ কালেক্ট করতে পারবেন।
lostandtaken চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Grunge Textures:

একটি সাধারণ এ্যাসপ্যাক্টের সাথে Grunge Textures-এ সব ধরণের টেক্সচার পাওয়া যায়। এই সাইটে ১৮টি ক্যাটাগরিতে ১৩৫৫টি হাইরেজুলেশন ইমেজ রয়েছে যা আপনি ব্রাউজ করে খুঁজে বের করতে পারবেন যা আপনার প্রয়োজন।
grungetextures চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Shizoo:

Shizoo বিভিন্ন সোর্চ যেমন, ব্রাশেস, আইকন, প্যাটার্নস এবং আরোও অনেক কিছু রয়েছে যা আপনি আপনার কাজে ব্যবহার করতে পারবেন। এখানে অনেক কালারফুল টেক্সচার পাবেন যা আপনি অন্য কোন সাইটে পাবেন না।
shizoo চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Texture Gallery:

বিভিন্ন ক্যাটাগরিতে খুবই সুন্দর ভাবে Texture Gallery-তে টেক্সচার সাজানো রয়েছে। এখানে ক্যাটাগরি অনুযায়ী অনেক ইমেজ রয়েছে।
texturegallery চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Toybirds:

Toybirds শুধু টেক্সচার লিস্টে না বরং অন্যান্য সোর্চের লিস্টেও পাওয়া যায় যা আপনার ডিজাইন কাজের জন্য প্রয়োজনীয়। এখানে মাঝে মাঝে ব্রাশেস, প্যাটার্নস ইত্যাদির উপর ফিচার পোস্ট হয়।
toybirds চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Texture King:

এখানে স্টক টেক্সচার ইমেজ ফ্রি পাওয়া যায়। Texture King-এ আপনি আপনার কাজের জন্য হাইরেজুলেশন টেক্সচার পাবেন।
textureking চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Urban Dirty:

Urban Dirty-এ ও স্টক টেক্সচারের ইমেজ পাওয়া যায়। এখানে টেক্সচারের ইমেজ কিভাবে ব্যবহার করতে হবে সে সম্পর্কে কিছু উদাহরণ রয়েছে। আপনি আরবান ডার্টির ফটো Flickr-এ দেখতে পারবেন।
urbandirty চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes

Texture Library and Texture Archive:

Texture Library and Texture Archive-এ আপনি ততোধিক রিসোর্চ দেখতে পারবেন টেক্সচার দেখার জন্য। এখানেও বিভিন্ন ক্যাটাগরিতে টেক্সচার রয়েছে। এখানে অনেক রিসোর্চ লিস্ট রয়েছে টেক্সচার সহ যা আপনার ডিরেক্টরিতে বুকমার্ক করা যাবে।
texturearchive চোখ ধাঁধাঁনো সব ফটোশপ টেক্সচারের ১০টি আখড়া। | Techtunes


সূত্রঃ টেকটিউনস ডট কম।

মন্তব্যসমূহ